পিতা
- রাতুল সাঁই ০৭-০৫-২০২৪

পিতা তোমার ছেলের হাতের কলমে নেই অস্ত্রের মতো ধার,
পিতা 'অসির চেয়ে মসি বড়' নেই বাস্তবে আর,
পিতা মুক্তমনা হলেই চাপাতির কাছে মানতে হয় হার,
পিতা তোমার মৃত্যুতে এ জাতির বুকে নেমে এসেছে আঁধার,
পিতা জেগে উঠো আরেকটা একাত্তর চাই আবার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।